ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ ঘন্টা আগে
শিরোনাম

দশম শ্রেণির শিক্ষার্থী নিখোঁজ 

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ১৪:২৯

দশম শ্রেণির শিক্ষার্থী নিখোঁজ 
নিখোঁজ স্কুলছাত্র হোসনে মোবারক আলিফ। ছবি: প্রতিনিধি

ঈদের ছুটিতে গ্রামের বাড়ি লক্ষ্মীপুরে আসেন ঢাকার শ্যামলী বাদশা ফয়সাল ইনস্টিটিউটের দশম শ্রেণির ছাত্র হোসনে মোবারক আলিফ। ছুটি শেষে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ঢাকার উদ্দেশ্যে বের হয় সে। এর পর থেকেই এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনও খোঁজ পাওয়া যায়নি।

এ ঘটনায় শুক্রবার (১৯ এপ্রিল) রাতে লক্ষ্মীপুর সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। নিখোঁজ আলিফ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের আব্দুল জব্বার ভূঁইয়া বাড়ির আক্তার হোসেন ভূঁইয়ার ছেলে। তারা লক্ষ্মীপুর পৌর শহরের এন আর টাওয়ারে বসবাস করছেন।

নিখোঁজ ছাত্রের ফুফা জাকির হোসেন আজাদ ভূঁইয়া জানান, আলিফ ঢাকায় পড়ে। ইদের ছুটি শেষে স্কুল ব্যাগে নিজের প্রয়োজনীয় কাপড় নিয়ে ঢাকার উদ্দেশে বাসা থেকে বের হয়। তার সাথে একটা মোবাইল ছিল। রাত ৪টা পর্যন্ত মোবাইল ফোনটি খোলা ছিল। এর পর থেকে তার কোনও খোঁজ মেলেনি। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর থানায় নিখোঁজের ডায়েরি দায়ের করা হয়েছে বলে তিনি জানান ।

লক্ষ্মীপুর সদর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, ‘স্কুল ছাত্র নিখোঁজের ঘটনায় তার পরিবার রাতে থানায় জিডি করেছে। তাকে উদ্ধারে পুলিশ অভিযান শুরু করেছে।’

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত